Accept cookies & close this

40+ পরিপক্ক বর ও বর

40+ পরিপক্ক বর ও বর

Bengaluru প্রাপ্তবয়স্ক/ সিনিয়র 40 প্লাস ব্রাইড এবং Bengaluru প্রাপ্তবয়স্ক 40 + বর যারা Bengaluru এ বিবাহ খুঁজছেন তাদের জন্য এটি সেরা পৃষ্ঠা। সাধারণভাবে, বয়স্ক বর এবং বয়স্ক বর তাদের বিবাহ জীবন চালানোর জন্য এত সামঞ্জস্যপূর্ণ এবং এত আরামদায়ক। এখানে আপনি বর এবং কনেদের খুঁজে পেতে পারেন যারা Bengaluru 40 প্লাস বয়স (40+) অতিক্রম করেছে। পুরানো হল সোনা, একই রকমের বুদ্ধিমান Bengaluru এ, আপনি অনেক পরিপক্ক 40 প্লাস বিধবা Bengaluru প্রোফাইল, 40 প্লাস অবিবাহিত Bengaluru প্রোফাইল, পরিপক্ক 40+ ডিভোর্সি বর এবং বিয়ের জন্য বর খুঁজে পেতে পারেন।

Bengaluru40 প্লাস বিবাহ

এই অনলাইন Bengaluru চল্লিশ প্লাস ম্যাট্রিমনি সাইটে, আপনি অনেক পরিপক্ক বর এবং পরিণত কনে খুঁজে পেতে পারেন যাদের বয়স চল্লিশ অতিক্রম করেছে। যেহেতু এই সাইটটিতে আরও পরিপক্ক প্রোফাইল রয়েছে, আপনি এই সাইটটিকে Bengaluru 40 প্লাস ম্যাট্রিমনি বা Bengaluru 45 প্লাস ম্যাট্রিমনি বা Bengaluru 50 প্লাস ম্যাট্রিমনি বা এমনকি Bengaluru 60 প্লাস ম্যাট্রিমনি হিসাবে বলতে পারেন৷ Bengaluru matured matrimony এও সিনিয়র সিটিজেন প্রোফাইল আছে যারা বিয়ের জন্য খুঁজছেন এবং তাদের দাম্পত্য জীবন শুরু করছেন। যেহেতু এই সাইটে সিনিয়র সিটিজেন প্রোফাইলও আছে, তাই আমরা বলতে পারি এই সাইটটি Bengaluru সিনিয়র ম্যাট্রিমনি সাইটের জন্য। এই Bengaluruবিবাহ সাইটটি পরিপক্ক লোকেদেরকে Bengaluruএ বিবাহের জন্য তাদের পরিণত জীবনসঙ্গী খুঁজে পেতে সক্ষম করবে৷ এই Bengaluru সিনিয়র ম্যাট্রিমনি সাইটে, তাদের শুধু প্রয়োজন হতে পারে একজন সত্যিকারের ভালোবাসার জীবনসঙ্গী যিনি বাকি জীবন থেকে তাদের সাথে থাকতে পারেন।

Bengaluru40 প্লাস ব্রাইড | Bengaluru40+ বরের তালিকা

শিক্ষক
I am a simple person.
বেকার
I m never married my born name is kavitha later it was kept as Ranjitha at home in the marks sheet a...
কম্পিউটার সফটওয়্যার
This profile has been created for my Son, who is quite well settled in life and is working in a repu...
অফিস কর্মকর্তা
Hi..I'm Sahar..frm Bangalore..if you want to knw me.. u can send me msg
মিডিয়া প্রফেশনাল
A retired Professor, performing musician, painter, movie maker and writer in English language.

40+ Bengaluru বর ও বর

আমাদের প্রো-ক্রিয়া আছে যাকে বলা হয় ওল্ড ইজ গোল্ড, একই বুদ্ধিমান Bengaluru পরিপক্ক বর এবং Bengaluru পরিপক্ক ব্রাইডরা আরও সামঞ্জস্যযোগ্য, আরও দয়ালু মানুষ। তাদের বয়স এবং অভিজ্ঞতার কারণে, তারা সঠিকভাবে সিদ্ধান্ত নেয়, বেশিরভাগ ক্ষেত্রে তাদের সিদ্ধান্ত ভুল পথে যাবে না, একই বুদ্ধিমান Bengaluru 40 প্লাস বররা আরও যোগাযোগ করতে পারে এবং অন্যান্য 40 প্লাস কনের সাথে অনেক আলোচনা করতে পারে এবং Bengaluru এর মধ্যে নিখুঁত জীবনসঙ্গী খুঁজে পেতে পারে। চল্লিশ প্লাস বিবাহ ওয়েবসাইট. আমরা সমস্ত বয়স্ক বর এবং বয়স্ক বরকে বিনামূল্যে তাদের নিখুঁত জীবনসঙ্গী সিনিয়র Bengaluru ম্যাট্রিমোনি সাইটে খুঁজে পেতে আমাদের শুভেচ্ছা জানাতে পেরে আনন্দিত। সাধারণভাবে, বয়স্ক বর এবং কনেরা অল্পবয়সী বর এবং কনের তুলনায় বেশি পরিপক্ক হয়। এই Bengaluru ম্যাট্রিমনি ওয়েবসাইটে, আপনি আরও সিনিয়র প্রোফাইল খুঁজে পেতে পারেন যারা ভালভাবে সামঞ্জস্যপূর্ণ, আরও স্নেহশীল এবং আরও প্রেমময় ব্যক্তি। তাদের শুধু প্রয়োজন শুধু ভালোবাসা, স্নেহ এবং ভালো বন্ধুত্ব যারা Bengaluru এ বসবাস করছে। কিছু ক্ষেত্রে, তাদের বয়স এবং অন্যান্য উদ্বেগের কারণে, তাদের আত্মীয়রা তাদের পরিবার থেকে Bengaluru তে বয়স্ক ব্যক্তিদের দূরে রাখে, তারা আক্ষরিক অর্থে এতিমের মতো।

Bengaluru জাত বিবাহ | Bengaluru কমিউনিটি ম্যাট্রিমনি

কেন আমরা সেরা?

  • বিনামূল্যে বিবাহ সাইট.
  • দ্রুত অনুসন্ধান এবং উন্নত অনুসন্ধান.
  • সীমাহীন বিনামূল্যে বার্তা পাঠান.
  • বার্তা দেখতে/উত্তর দিতে বিনামূল্যে মেইলবক্স।
  • একাধিক ভাষা সমর্থন করুন (ইংরেজি, হিন্দি, বাংলা, মারাঠি, তেলেগু, তামিল, গুজঠি, কন্নড়, মালায়লাম)।
  • অনলাইন প্রোফাইলের সাথে চ্যাট করুন।
  • একাধিক ছবি আপলোড করুন।
  • যাচাই করা ইমেল।
  • যাচাইকৃত মোবাইল নম্বর (শীঘ্রই আসছে)।
  • ব্যক্তিগতকৃত ড্যাশবোর্ড।
  • ফ্ল্যাগ স্ক্যাম/জালিয়াতি প্রোফাইল(গুলি)।